আপনার ব্লগার অথবা ওয়াডপ্রেসের জন্য টেম্পেলেট বানাতে চান? এখানে সল্পমূল্যে তৈরি করা হয়। এখনি Order করুন।

Friday, September 12, 2014

আমার তৈরি প্রথম ওয়াডপ্রেস প্লাগিন, আপনারো কাজে লাগতে পারে।

2:24 AM

Share it Please
বন্ধুরা সবাই কেমন আছেন? আমি ওনেক ভালো আছি, কারণ আজ আমার প্রথম প্লাগিন ওয়াডপ্রসে আপলোড করলাম। প্লাগিন তৈরি করতে যতো না কষ্ট হয়েছে, তর চেয়েও বেশি কষ্ট হয়েছে এই ওয়াডপ্রেসে আপলোড করতে। আনেবার ফেসবুক গ্রুপে পোস্ট করছি, টেকটিউনেও সাহায্য চেয়েছিলাম। এর পড় আজ একটি ইংরেজি টিউটোরেয়াল দেখে এই আপলোড করলাম।



আমার তৈরি প্লাগিন।



আমার তৈরি প্রথম ওয়াডপ্রেস প্লাগিন Simple Tabber Widget Wordpress directory তে। এই প্লাগিনটি ওনেকটা Bdnews24.com এর Tab এর মতো করা হয়েছে, এখানে ৩টি ট্যাব আছে।
রিসেন্ট পোস্ট, পোপুলার পোস্ট এবং পোপুলার কমেন্ট পোস্ট। প্রতিটা ট্যাবে ১০টি পোস্ট সো করবে।

DOWNLOAD